পরীক্ষার নিয়মাবলী

আপনার পরীক্ষা শুরু করার আগে, অনুগ্রহ করে পরীক্ষা এবং পরীক্ষা কেন্দ্রের নিয়মাবলী সম্পর্কে নিম্নলিখিত তথ্য পর্যালোচনা করুন।
আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে আপনার টেস্ট সুপারভাইজার (TCA) এর সাথে যোগাযোগ করুন।
নিম্নলিখিত বিধানগুলি মেনে চলতে ব্যর্থতার ফলে পরীক্ষার ফলাফল বাতিল হয়ে যেতে পারে, আপনার পরীক্ষার ফি ফেরত দেওয়া হবে না এবং পরবর্তী পরীক্ষা নেওয়ার আপনার ক্ষমতা।

শর্তাবলী

পরীক্ষার বিষয়বস্তু/সিস্টেম গোপনীয়তা

  1. যোগাযোগ, প্রকাশনা, পুনরুত্পাদন, বা কোনো পরীক্ষার বিষয়বস্তুর সম্প্রচার কোনো উদ্দেশ্যে, কোনো আকারে বা যেকোনো উপায়ে (যেমন, মৌখিকভাবে, ইলেকট্রনিকভাবে, লিখিত, ইত্যাদি) কঠোরভাবে নিষিদ্ধ। এছাড়াও, অন্য প্রার্থীর সাথে কথা বলা নিষিদ্ধ।
  2. তথ্যের কোনো নকল বা প্রকাশের ফলে প্রার্থী এবং তাদের প্রশিক্ষক/সহ-ষড়যন্ত্রকারী উভয়ের জন্যই তাৎক্ষণিক দেওয়ানি ও ফৌজদারি অভিযোগ আনা হবে।

পরীক্ষা কেন্দ্রে চেক-ইন পদ্ধতি এবং বিরতির সময়

  1. পরীক্ষা দেওয়ার জন্য, আপনাকে অবশ্যই একটি বৈধ (অসম্পাদিত) আসল সনাক্তকরণ নথি এবং নিশ্চিতকরণ পত্র উপস্থাপন করতে হবে। বৈধ শনাক্তকরণ নথি পরীক্ষা স্পনসর দ্বারা আগাম নির্ধারিত হয়.
  2. পরীক্ষার জন্য ছবি তোলা হবে। আপনি সম্মতি না দিলে বা ছবি না তুললে পরীক্ষার ফলাফল জারি করা হবে না। (জাপানে পরীক্ষা দেওয়ার সময় এই আইটেমটি প্রযোজ্য নয়।)

  3. পরীক্ষার কক্ষে প্রবেশ করার আগে, আপনাকে আপনার প্যান্টটি আপনার গোড়ালির উপরে টেনে আনতে বলা হবে এবং আপনি যদি লম্বা-হাতা পোশাক পরে থাকেন তবে আপনার হাতা গুটিয়ে নিতে বলা হবে।

  4. পরীক্ষার কক্ষে প্রবেশ করার আগে, আপনার পকেট খালি করুন এবং সেগুলিকে ভিতরে ঘুরিয়ে দিন যাতে আপনি কোনও নিষিদ্ধ জিনিস বহন করছেন না। পরীক্ষা কক্ষে কোনো ব্যক্তিগত বা অননুমোদিত জিনিস আনা যাবে না।

  5. আপনি যদি চশমা পরেন, তাহলে আপনাকে চাক্ষুষ পরিদর্শনের সময় সেগুলি সরাতে বলা হবে যাতে কোনো রেকর্ডিং ডিভাইস সংযুক্ত না থাকে। একটি লকারে বড় গয়না সংরক্ষণ করতে ভুলবেন না কারণ রেকর্ডিং সরঞ্জাম লুকানো হতে পারে।

  6. জ্যাকেট, টুপি, খাবার, পানীয়, মানিব্যাগ, ব্রিফকেস, নোটবুক, ঘড়ি, সেল ফোন, ইলেকট্রনিক ডিভাইস, বা পরিধানযোগ্য ডিভাইস বা অন্য কোনো আইটেম সহ অননুমোদিত ব্যক্তিগত জিনিসপত্র পরীক্ষার কক্ষে আনবেন না। কঠোরভাবে নিষিদ্ধ.

  7. আপনার যদি কোনো কারণে পরীক্ষার কক্ষ ছেড়ে যেতে হয়, অনুগ্রহ করে টেস্ট প্রক্টর (TCA) এর সাথে যোগাযোগ করুন এবং আপনার সাথে শনাক্তকরণ নথি নিয়ে আসুন। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি পরীক্ষার কক্ষ থেকে বের হওয়ার সময়ও পরীক্ষার সময় বন্ধ করা যাবে না। পরীক্ষার কক্ষে পুনঃপ্রবেশ করতে, অনুগ্রহ করে টিসিএ-তে শনাক্তকরণ নথি উপস্থাপন করুন।

  8. আপনার বিরতির সময় পরীক্ষা কেন্দ্রে সংরক্ষিত খাবার, ওষুধ ইত্যাদি পুনরুদ্ধার করার প্রয়োজন হলে, আপনি এটি পুনরুদ্ধার করতে যাওয়ার আগে দয়া করে TCA-এর সাথে যোগাযোগ করুন।

  9. আপনার বিরতি থেকে ফিরে আসার পরে, আপনাকে অবশ্যই একটি বৈধ শনাক্তকরণ নথি উপস্থাপন করার আগে এবং আপনার আসল আসনে ফিরে আসার আগে, ব্যতিক্রম ছাড়াই সমস্ত নিরাপত্তা পরীক্ষা করে যেতে হবে।

  10. নির্ধারিত বিরতির সময়ের বাইরে পরীক্ষার কক্ষে বারবার বা দীর্ঘক্ষণ অনুপস্থিতির বিষয়ে টেস্ট স্পন্সরকে রিপোর্ট করা হবে।

  11. TCA দ্বারা বিতরণ করা সমস্ত উপকরণ অবশ্যই পরীক্ষার শেষে ফেরত দিতে হবে। পরীক্ষার সময় যখন TCA আপনাকে একটি নতুন স্ক্র্যাচ পেপার বা মেমো বোর্ড দেবে তখন ব্যবহৃত স্ক্র্যাচ পেপার বা মেমো বোর্ড অবশ্যই ফেরত দিতে হবে।

  12. পরীক্ষার সময়, আপনাকে ভিডিও মনিটরিং, প্রক্টর টহল বা পর্যবেক্ষণ জানালা দ্বারা ক্রমাগত পর্যবেক্ষণ করা হবে।

নিষিদ্ধ বিষয়

  1. পরীক্ষা কেন্দ্রের ভিতরে অস্ত্র নিষিদ্ধ।
  2. সম্ভাব্য পরীক্ষার্থীর পক্ষে অন্য কোনো ব্যক্তির জন্য পরীক্ষা দেওয়া কঠোরভাবে নিষিদ্ধ।
  3. পরীক্ষা কেন্দ্রে অন্য প্রার্থীর সাথে কথা বলা বা অন্য প্রার্থীর পর্দার দিকে তাকানো কঠোরভাবে নিষিদ্ধ।
  4. টেস্ট স্পনসর দ্বারা অনুমোদিত ব্যতীত অন্য কোন পরীক্ষার সহায়ক (যেমন হাতে লেখা নোট বা ইলেকট্রনিক ডিভাইস) ব্যবহার অনুমোদিত নয়।

পরীক্ষা কেন্দ্রে প্রার্থীর আচরণ

  1. পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্র প্রাঙ্গনে সর্বদা ভাল আচরণ এবং নাগরিক আচরণ বজায় রাখতে হবে এবং পরীক্ষা প্রক্টর (TCA) এর নির্দেশাবলী অনুসরণ করতে হবে। TCA, অন্যান্য পরীক্ষা কেন্দ্রের কর্মী, বা অন্য প্রার্থীর যে কোন অনুভূত ব্যাঘাতের ফলে ফৌজদারি মামলা হতে পারে।
  2. সমস্ত প্রার্থীর গোপনীয়তা রক্ষা করার জন্য, TCA কোন তৃতীয় পক্ষকে নিশ্চিত করে না যে কোন নির্দিষ্ট ব্যক্তি পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকবে বা কোন পরীক্ষা কেন্দ্রে পরীক্ষাটি নির্ধারিত হবে। তাও তুমি পারবে না।
  3. যারা পরীক্ষা দেওয়ার পরিকল্পনা করেন না তাদের পরীক্ষা কেন্দ্রে অপেক্ষা করতে দেওয়া হয় না।

বিজ্ঞপ্তি গুরুত্বপূর্ণ

  1. পরীক্ষা প্রক্টর পরীক্ষার বিষয়বস্তু সম্পর্কিত কোন প্রশ্নের উত্তর দিতে পারে না, তবে আপনার যদি কম্পিউটারের ব্যর্থতার মতো কোনো প্রশ্ন বা সমস্যা থাকে, অনুগ্রহ করে অবিলম্বে পরীক্ষা প্রক্টরকে কল করুন এবং পরিস্থিতি নিশ্চিত করুন। অনুগ্রহ. অনুগ্রহ করে মনে রাখবেন পরীক্ষা শেষ হওয়ার পর আমরা অনুরোধের জবাব দিতে পারব না।
  2. টেস্ট প্রক্টররা পরীক্ষার ফলাফল বা স্কোর সংক্রান্ত কোনো প্রশ্নের উত্তর দিতে পারে না। পরীক্ষার বিষয়ে অনুসন্ধানের জন্য, অনুগ্রহ করে পরীক্ষা স্পনসরের সাথে যোগাযোগ করুন।
  3. প্রতারণার সাথে জড়িত প্রার্থীদের পরীক্ষা চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হবে না এবং ফটোগ্রাফি সহ প্রতারণার কোনও প্রমাণ সংগ্রহ বা রেকর্ড করা হবে।
LANGUAGE
  • wovn-lang-name